Breaking News

কেন হঠাৎ ধোনির বাড়িতে অমিত শাহ! জল্পনা শেষে আসল কারণ জানা গেল

অমিত শাহের সঙ্গে ধোনিকে দেখা গেল ছবি তুলতে। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্টও করলেন বিজেপি-র জাতীয় সভাপতি।



সামনেই লোকসভা ভোট। তাই কাল বিলম্ব না করে দেশের সমস্ত রাজনৈতিক দলই নিজেদের ঘুঁটি সাজাতে শুরু করে দিয়েছে। এর মধ্যেই জল্পনা উসকে বিজেপি-র সর্বভারতীয় সভাপতি অমিত শাহ দেখা করলেন  মহেন্দ্র সিংহ ধোনির সঙ্গে। রবিবারেই ধোনি-অমিত শাহ সাক্ষাতের মুহূর্তে হাজির ছিলেন বিজেপি-র দিল্লি সভাপতি মনোজ তিওয়ারি, রেলমন্ত্রী পীযূষ গয়াল এবং আরও কিছু সিনিয়র বিজেপি নেতা।এই নিয়ে চারিকে গুঞ্জন ইতিমধ্যে শুরু হয়ে গেছে তবে কি ধোনি BJP তে যোগ দিতে চলেছেন ?


ঠিক কী কারণে এই সাক্ষাৎ? সর্বভারতীয় প্রচারমাধ্যম সূত্রের খবর, লোকসভা ভোট কড়া নাড়ছে সামনেই। ১০ মাসও বাকি নেই। এমন আবহেই সমাজের সর্বস্তরের বিভিন্ন বিখ্যাত ব্যক্তিত্বের সঙ্গে জনসংযোগ গড়ে তুলছে বিজেপি। যার পোশাকি নাম ‘সম্পর্ক ফর সমর্থন’। জানা গিয়েছে, ৪০০০ পদাধীকারীদের বলা হয়েছে, ১ লক্ষের বেশি মানুষের কাছে পৌঁছতে। অমিত শাহ ব্যক্তিগত ভাবে ২৫ জনের সঙ্গে যোগাযোগ করছেন।



এই জনসংযোগ কর্মসূচিতে শাহ মে মাসের ২৯ তারিখে দেখা করেছিলেন প্রাক্তন সেনাপ্রধান দলবীর সিংহ সুহাগ, লোকসভার প্রাক্তন সেক্রেটারি জেনারেল সুভাষ কাশ্যপের সঙ্গে। তার পরে ধীরে ধীরে অমিত শাহকে দেখা গিয়েছে, রতন টাটা ও মাধুরী দীক্ষিতের সঙ্গেও।

এখন প্রশ্ন হলো এমন জনসংযোগ কর্মসূচির উদ্দেশ্য কী? বলা হচ্ছে, কেন্দ্রীয় সরকারের বিভিন্ন জনকল্যাণ প্রকল্পের সম্পর্কে অবহিত করা, যার ফলে প্রান্তিক মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন করার চেষ্টা করা হচ্ছে। ধোনির সঙ্গে নিজের সাক্ষাৎ-এর ছবি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ছবি-সহ পোস্ট করেন অমিত শাহ। সেখানে ধোনিকেও শাহ শেষ চার বছরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিভিন্ন প্রকল্পের বিষয়ে জানান।

কোন মন্তব্য নেই