Breaking News

প্রথমে ‘ধানবাদ ব্লুজ’-এর স্ক্রিপ্ট পড়ে মুখ শুকিয়ে যায় শ্রীতমার

বাংলা Webseries জগতে ইতিমধ্যেই হৈচৈ ফেলে দিয়েছে Hoichoi এর  এই ভিন্ন ধর্মী Dhanbad blues webseries টি । তার ই  একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন শ্রীতমা দে । টেলিপর্দার চরিত্রের চেয়ে একেবারেই আলাদা ওয়েব সিরিজের এই চ্যালেঞ্জিং চরিত্রটি।


 ‘ধানবাদ ব্লুজ’-এর একটি দৃশ্যে শ্রীতমা দে। ছবি: হইচই-এর ফেসবুক পেজ থেকে

শ্রীতমা দে পেশায় ছিলেন ইন্টিরিয়র ডিজাইনার। দু’বছর আগে একটি সৌন্দর্য প্রতিযোগিতায় রানার-আপ হওয়ার পরে কিছুদিন মডেলিং ও তার পরেই ২০১৭ সালে টেলিভিশনে ডেবিউ ‘গুরুদক্ষিণা’ ধারাবাহিক দিয়ে, তিন্নি চরিত্রে। টেলিপর্দার প্রথম কাজ থেকেই নজরে পড়েছিলেন অভিনেত্রী শ্রীতমা দে।
সম্প্রতি ওয়েব সিরিজ ‘ধানবাদ ব্লুজ’মুক্তি পাওয়ার পর থেকেই তিনি আবারও চর্চার কেন্দ্রবিন্দুতে। কয়লা মাফিয়া, খাদান ও তার সঙ্গে জড়িয়ে থাকা অন্ধকার জগৎ উঠে এসেছে হইচই-এর এই ওয়েব সিরিজটিতে।এই চরিত্রটি তাঁর কেরিয়ারে অবশ্যই একটি গুরুত্বপূর্ণ মাইলস্টোন।
‘হইচই-এর সঙ্গে তাঁর প্রথম কাজ দেবালয় ভট্টাচার্যের ‘চরিত্রহীন’। অভিনেত্রীর  নিজের কথায় -‘‘ট্রিকস্টারের অফিসে বসে প্রথমদিন যখন আমি স্ক্রিপ্টটা পড়ি তখন আমার ভয়ে মুখ শুকিয়ে গিয়েছিল। কিন্তু তার পরে সৌরভদা, ঈশিতাদি আমাকে যেভাবে গাইড করেছে, শুধু ওরা নয়, পুরো ইউনিট যেভাবে আমাকে সাপোর্ট করেছে, সেটা না থাকলে আমি এই চরিত্রটা করতে পারতাম না।’’

ধানবাদ ব্লুজ এর  স্ট্রিমিং শুরু হয়েছে ১৫ ডিসেম্বর থেকে। এই সিরিজের বেশিরভাগ অংশের শ্যুটিং হয়েছে ধানবাদের কয়লাখনি অঞ্চলে। নানা প্রতিকূলতা পেরিয়ে শ্যুটিং করতে হয়েছে পরিচালক সৌরভ চক্রবর্তী এবং তাঁর টিমকে।

এই ওয়েব সিরিজে শ্রীতমার চরিত্রের নাম জন্নত। ধানবাদের অন্ধকার জগতের সদস্য এই চরিত্রটি যেমন বলিষ্ঠ, তেমনই রহস্যে ভরা। চরিত্রের নামকরণের মধ্যেই একটা বিরোধাভাস রয়েছে। অপরাধের অন্ধকূপে যার বাস, তার নাম ‘জন্নত’ অর্থাৎ স্বর্গ। অত্যন্ত ডায়নামিক এই চরিত্রকে বিশ্বাসযোগ্য করে তোলা একটা বড় চ্যালেঞ্জ ছিল।দর্শককূলের মতে শ্রীতমা অত্যন্ত দক্ষতার সঙ্গেই সেই চ্যালেঞ্জ অতিক্রম করেছেন।

কোন মন্তব্য নেই